শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৫৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পাথরঘাটায় ঘূর্ণিঝড়ে নিহত পরিবারকে সাবেক শিল্প মন্ত্রী আমু’র নগদ অর্থ প্রদান

পাথরঘাটায় ঘূর্ণিঝড়ে নিহত পরিবারকে সাবেক শিল্প মন্ত্রী আমু’র নগদ অর্থ প্রদান

dynamic-sidebar

বাবু সুমন চন্দ্রশীল : ঘূর্ণিঝড় ফণী আঘাতে ক্ষতিগ্রস্থ এলাকা উপকুলীয় উপজেলা পাথরঘাটার চরদুয়ানী ইউনিয়নের দক্ষিন চরদুয়ানী গ্রাম পরিদর্শন শেষে বাংলাদেশ আওয়ামীলীগের উপদেস্টা মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও শিল্পমন্ত্রনালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু বরগুনার পাথরঘাটায় ঘূর্ণিঝড়ে দাদা-নাতী নিহতের পরিবারকে দেখে আসেন। এসময় তিনি নিহতের পরিবারের কাছে ২০ হাজার টাকার দুইটি চেক বিতরন করেন এবং অন্যান্য ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন তারা।

সোমবার (৬ মার্চ) সকালে পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নে এক সমাবেশে আমির হোসেন আমু এসব কথা বলেন। এর আগে তিনি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন।

পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আবজাল হোসেন, বরগুনা-১ সাংসদ ও বরগুনা জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির, বরগুনা- সাংসদ শওকত হাসানুর রহমান রিমন এবং ৩১৩ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা সুলতানা প্রমুখ।

সাবেক শিল্প মন্ত্রী আমির হোসেন আমু বলেন, বিগত বছর গুলোতে বন্যায় ক্ষতিগ্রস্থ হলেও কয়েক বছর ধরে অগ্রিম প্রস্তুতি থাকায় তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি। পূর্ব প্রস্তুতি থাকায় ফনীর আঘাতেও বিগত দিনের মতো ক্ষতিগ্রস্থ হয়নি। এসময় ওই এলাকায় একটি সাইক্লোনসেল্টার করে দেয়ার আস্বাস দেন তিনি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net